রোববার দেশে ফিরছেন সাকিব

সাকিবের সুস্থ হতে নাকি বেশ সময় লাগবে এরকম কিছু গুজব ছড়িয়ে পড়েছিল। তার ‘বিশ্বকাপ অনিশ্চিত’- এমন খবরও চাউর হয়ে পড়েছিল; কিন্তু গত মঙ্গলবার রাতেই জানা হয়ে গেছে, সে সব শুধুই গুঞ্জন। ভিত্তিহীন খবরাখবর।

সাকিবের গুরু, মেন্টর ও অতি কাছের জন কোচ মোহাম্মদ সালাউদ্দীন গত ৮ অক্টোবর রাতেই জানিয়েছিলেন, সাকিবের বাঁ-হাতের কনিষ্ঠা আঙ্গুলের ইনফেকশন অনেকটাই কেটে গেছে। তার অবস্থা এখন ভালোর দিকে। তারপরও চিকিৎসকরা তাকে তিন দিনের পরিবর্তে এক সপ্তাহ ক্লিনিকে থাকতে বলেছেন। এক সপ্তাহ ক্লিনিকে অবস্থান শেষে সাকিব অনেকটা চাঙ্গা হয়ে সপ্তাহ খানেকের মধ্যেই দেশে ফিরে আসবেন।

সব কিছু ঠিকঠাক থাকলে সাকিব আল হাসান আগামীকাল (রোববার) বেলা ১২টায় রাজধানীতে এসে পৌঁছাবেন। বিসিবির লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান একটি অনলাইন নিউজ পোর্টালকে নিশ্চিত করেছেন সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে রোববার বেলা ১২টায় ঢাকায় এসে পৌঁছার কথা সাকিবের।

গতকাল রাতেই দেশে ফেরার ইঙ্গিত দিয়ে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সাকিব পোস্ট দেন, ‘সমগ্র বাংলাদেশ এবং বিশ্বজুরে আমার এত অগনিত এবং দারুণ সব ভক্তদের পেয়ে আমি সত্যিই অভিভূত, আবেগ আপ্লুত এবং সম্মানিত বোধ করছি। আপনাদের এত এত ভালবাসা এবং প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ। ইনশাআল্লাহ আমি খুব শীঘ্রই মাঠে ফিরবো এবং সম্মানের সাথে প্রাণপ্রিয় দেশের প্রতিনিধিত্ব করবো। আমার পক্ষ থেকে সবার জন্য ভালবাসা রইলো।’

আজকের বাজার/এমএইচ