সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনকে কুপিয়ে হত্যা

সাতক্ষীরার কলারোয়ায় বৃহস্পতিবার ভোররাতে একই পরিবারের চারজনকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহতরা হলেন- খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে হ্যাচারি মালিক শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ছেলে সিয়াম হোসেন মাহি (৯) ও মেয়ে তাসনিম (৬)।

নিহত শাহিনুর রহমানের ছোট ভাই রায়হানুল ইসলাম জানান, বাড়িটিতে তার মা ও বড় ভাইয়ের পরিবারের চারজনসহ তারা সাতজন থাকতেন। তাঁদের মা বুধবার এক আত্মীয়ের বাড়িতে ছিলেন। তিনি (রায়হানুল) ছিলেন পাশের ঘরে। ভোরে পাশে ভাইয়ের ঘর থেকে তিনি গোঙানির শব্দ শুনতে পান। গিয়ে দেখেন, ঘরের বাইরে থেকে দরজা আটকানো। দরজা খুলে দেখতে পান বীভৎস দৃশ্য। তখনো একটা শিশু বেঁচে ছিল। সে কিছুক্ষণ পর মারা যায়।

তিনি জানান, ৪ মাস বয়সী শিশু আফরিন বাদে বাকী চারজনকেই হত্যা করা হয়েছে।

রায়হান জানান, তাদের সাথে জমি জায়গা নিয়ে পাশের কিছু লোকের বিরোধ চলছিল। কিন্তু কারা এ ঘটনা ঘটালো তা এখনই বুঝতে পারছেন না।

কলারোয়া থানার ওসি (চলতি দায়িত্ব) হারান পাল জানান, সকাল সাড়ে ছয়টার দিকে হেলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পুলিশকে খবর দেন। খবর পেয়ে তিনি কয়েকজন পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে যান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে চারজনের লাশ দেখতে পায়। চারজনকেই কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয়েছে।

ওসি আরও জানান, কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে, কারা এই ঘটনা ঘটিয়েছে, তা প্রাথমিকভাবে জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, পরিকল্পিতভাবেই এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।