১২০০ পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছেন মাশরাফি

করোনাভাইরাসে দেশ ব্যাপী চলমান লকডাউন বা অবরুদ্ধ পরিস্থিতির কারণে কর্মহীন হয়ে পড়া ১২০০ পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছেন মাশরাফি বিন মুর্তজা। করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় শুক্রবার থেকে এ সাহায্য দেবেন জাতীয় দলের সদ্য সাবেক হওয়া এই অধিনায়ক। বিষয়টি ঘণমাধ্যমকে নিশ্চিত করেছেন,
মাশরাফির ব্যক্তিগত সহকারী জামিল আহমেদ সানি।

তিনি জানান, শুক্রবার থেকে নড়াইল সদর ও লোহাগড়া উপজেলায় ১২০০ পরিবারের মাঝে সহায়তা দেবেন মাশরাফি। ইতিমধ্যে তালিকা তৈরির কাজ সম্পন্ন হয়েছে। বাড়ি বাড়ি গিয়ে দ্রব্যসামগ্রী পৌঁছে দেয়া হবে।

এ ছাড়া করোনাভাইরাস রোধে নিজস্ব তহবিল থেকে প্রাথমিক পর্যায়ে চিকিৎসক, নার্স ও গণমাধ্যমকর্মীদের জন্য ২০০ পিপিইর ব্যবস্থা করেছেন মাশরাফি। পরে আরও ৩০০ পিপিইর ব্যবস্থা করবেন বলে আশ্বাস দিয়েছেন তিনি।

সবেমাত্র বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়কত্ব ছেড়েছেন মাশরাফি। তবে এখনও খেলা চালিয়ে যাচ্ছেন তিনি। ম্যাশ একজন সংসদ সদস্যও। স্বভাবতই সামাজিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন ক্রিকেটার কাম এ রাজনীতিবিদ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে (২০১৮) নড়াইল-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন মাশরাফি। এর পর থেকেই এলাকাবাসীর উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন তিনি।

আজকের বাজার / এ.এ