১ লাখ ভিউ অতিক্রম করলো ‘স্কুল পালানো প্রেম’

জয়- বিজয় এই দুটি শব্দই যেন খুবই উচ্ছাসিত। খেলার মাঠে একদলকে হাড়িয়ে জয় ছিনিয়ে আনে নিজের দলের তখনই সে উচ্ছাসিত ও উল্লাসিত বিজয়ের হাসি ফুটে উঠে তাদের মুখে।

এমনই এক জয়ের মুখ দেখলো তরুন মডেল অভিনেতা বিজয়। তার প্রথম অভিনীত মিউজিক ভিডিও ‘স্কুল পালানো প্রেম’ খুবই স্বল্প সময়ের মধ্যে ১ লাখ ভিউ অতিক্রম করলো কোন প্রোমোশনছাড়াই।

রন’স মিউজিকের ব্যানারে প্রকাশিত হয়েছিলো তরুন প্রতিভাবন কন্ঠশিল্পী জনি’র ‘স্কুল পালানো প্রেম’ মিউজিক ভিডিও। সিয়াম রানার কথায় ‌ ‘স্কুল পালানো প্রেম’ শিরোনামের গানটির সুর ও সংগীতায়োজন করেছেন অমিত।

সোহেল রানা পরিচানয় এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন বিজয়, হিমু ও ইশা। ‘স্কুল পালানো প্রেম’ গানের টিম মেম্বার সকলেই গানটি নিয়ে খুব আশাবাদী।

কন্ঠশিল্পী জনি বলেন, একটি গানের প্রাণ সুন্দর কথা আর সুর। ‘মিষ্টি সুরের একটি গান। শ্রোতাদের ভালো লাগবে বলে বিশ্বাস।

প্রধান চরিত্র থাকা বিজয় বলেন, আমি অভিনয়ের দিক থেকে সর্বত্মক চেষ্টা করেছি। ‘স্কুল পালানো প্রেম’ মিউজিক ভিডিওটি প্রকাশ হয়েছে তখন ভাবিনি এত সারা পাবো। তবে এটা আমার একার জয় নয় এটা ‘স্কুল পালানো প্রেম’ পুরো টিমের জয় ছিলো। এই টিমে সবাইকে নিজের মত করে পেয়েছি বলেই আমি এখন বিজয়ের হাসি হাসতে পারছি। এভাবে পাশে থাকলে সব সময় ভালো কিছু করা সম্ভব।

আজকের বাজার/আরআইএস

https://youtu.be/W73O44V0F-I