২০১৮ সালের এপ্রিলে নাবিলার বিয়ে

বিয়ে করতে যাচ্ছেন আয়নাবজি খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। বছর শেষে চমক হিসেবে নিজের বিয়ের খবর জানালেন নাবিলা। জোবাইদুল হক নামের একজন ব্যাংকারকে বিয়ে করতে যাচ্ছেন এই অভিনেত্রী। দুই পরিবারের মধ্যে বিয়ের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়ে গেছে। বিয়ে হবে ২০১৮ সালে এপ্রিল মাসে।

এ বিষয়ে নাবিলা বলেন, ‘আমাদের বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন আমাদের পরিবার। তবে ১৮ বছর ধরেই দু’জনার পরিচয়। শুধু তাই নয়, ও (জোবাইদুল) আমার জীবনের প্রথম প্রেম। আমাদের দুজনের পরিবার জেদ্দায় থাকতো যখন। আমরা একই স্কুলে পড়তাম। তখন থেকেই ভালোলাগা তৈরি হয় উভয়ের মধ্যে। এতদিন পর আমাদের সেই প্রেমের সফল পরিণতি হচ্ছে। সবার কাছে দোয়া চাই।’

প্রসঙ্গত, বাবার চাকরি সূত্রে নাবিলার জন্ম ও বেড়ে ওঠা সৌদি আরবে। কৈশোর কেটেছে জেদ্দা শহরে। এসএসসি পাসের পর ২০০০ সালে জেদ্দা থেকে নাবিলা স্থায়ীভাবে ঢাকায় চলে আসেন।
অন্যদিকে নাবিলার হবু বর জোবাইদুল হকের কৈশোরও কেটেছে জেদ্দায়, তার বাবার চাকরির সুবাদে। এখন তিনি ঢাকার একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন।

টিভি অনুষ্ঠান উপস্থাপনা দিয়ে পরিচিতি পেলেও নাবিলা সবার মন জয় করেন ২০১৬ সালে মুক্তি পাওয়া অমিতাভ রেজার ‘আয়নাবাজি’ চলচ্চিত্রে অভিনয় করে।

আজকের বাজার: সালি / ৩১ ডিসেম্বর ২০১৭