৫ প্রতিষ্ঠানের এজিএম রোববার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ টি প্রতিষ্ঠানের বার্ষিক সাধারণ সভা বা এজিএম রয়েছে আগামী ৩১ মার্চ রোববার।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রতিষ্ঠানগুলো হলো- আইপিসি ফাইন্যান্স, ডেল্টা ব্রাক হাইজিং ফাইন্যান্স, প্রাইম ইন্স্যুরেন্স, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স, রিলায়েন্স ইন্স্যুরেন্স।

এদের মধ্যে – আইপিসি ফাইন্যান্স লিমিটেডের এজিএম ১০ টায় ও ইজিএম সকাল সাড়ে ১০ টায় রাজধানীর গুলশান-১ এর ইমানুয়েলস হলে অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ৭ শতাংশ নগদ ও ৮ শতাংশ বোনাস লভ্যাংশ সুপারিশ করেছে।

ডেল্টা ব্রাক হাইজিং ফাইন্যান্স লিমিটেডের এজিএম আজ সকাল ১১ টায় রাজধানীর গুলশান-২ এর ডেল্টা লঅইফ টাওয়ারের ডেল্টা লাইফ কনফারেন্স হলে অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ বোনাস ও ২৫ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে।

প্রাইম ইন্স্যুরেন্স লিমিটেডের এজিএম আজ সকাল ১১ টায় রাজধানীর দিলখুশা এলাকার অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স পিএইচ ইস্পাত এজিএম আজ সকাল ১১ টায় রাজধানির ট্রাস্ট মিলনায়তনে অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ বোনাস ও ১০ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে।

রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেডের এজিএম আজ সকাল ১১ টায় রাজধানীর গুলশান-২ এর লেকশোর হোটেলের লা ভিঠা হলে অনুষ্ঠিত হবে। ৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১৫ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ সুপারিশ করেছে।

উল্লেখ্য, এজিএমে প্রতিষ্ঠানগুলোর সুপারিশকৃত ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের সম্মতিক্রমে অনুমোদিত হতে পারে।

 

আজকের বাজার /মিথিলা