আমি মেসির একজন বিশাল বড় ভক্ত: মুশফিক

পর্দা উঠবে বিশ্ব ফুটবলের সবচেয়ে জমজমাট আসর। আর এই আসরে থাকছে বিশ্বকাপ ফুটবল। ফুটবল মানেই মেসি-রোনলদো-নেইমারদের মত বড় বড় তারকাদের মহাযজ্ঞ।

যার কারণে বিশ্ব কাপের আমেজ প্রায় সব ফুটবল প্রেমীদেরকেই তাড়া করছে। তার থেকে বাদ নন টাইগার তারকা মুশফিকুর রহিমও। জানালেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির এক বিশাল বড় ভক্তও তিনি। তবে দল হিসেবে আগে নেদারল্যান্ডকে পছন্দ করেন তিনি।

মঙ্গলবার রাজধানীর মিরপুরে সাকিব’স ৭৫ রেস্টুরেন্টে ফেসবুকভিত্তিক ক্রিকেট গ্রুপ ‘মুশফিকুর রহিম আওয়ার লাভ, আওয়ার প্রাউড’ এর বর্ষপূর্তির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাইগার ক্রিকেটার মুশফিকুর রহিম। অনুষ্ঠানে তিনি বার্সেলোনার ক্যাপ পরে আসেন।

বার্সার ক্যাপ পরে রিয়াল সমার্থকদের হতাশ করলেন কিনা এমন প্রশ্নে মুশফিক মুচকি হেসে বলেন,‘আসলে হতাশ করার মত তেমন কিছু না। আমার মাথায় চুল নেই বলে তাই ক্যাপ পরে এসেছি। কিন্তু হ্যা আমি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির একজন বিশাল বড় ভক্ত।’

আসন্ন রাশিয়া বিশ্বকাপে মুশফিক কোন দলকে সমর্থন করবেন এমন প্রশ্ন জানতে চাওয়া হলে তিনি বলেন,‘দুর্ভাগ্যজনকভাবে আমি যে দলকে সমর্থন করি সেই দল এবারের আসরে কোয়ালিফাই করতে পারেনি। সেই দলটি হলো নেদারল্যান্ড। কিন্তু যেহেতু আমি মেসির অনেক ভক্ত তাই আমি চাই রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনাই ভালো করুক। আসরে অনেক দূর পর্যন্ত যাক, যাতে করে মেসির ম্যাচ বেশি দেখতে পারি।’

আজ ‘মুশফিকুর রহিম আওয়ার লাভ, আওয়ার প্রাউড’ গ্রুপের অনুষ্ঠানে মুশফিকুর রহিম প্রায় দুই ঘন্টা ফ্যানদের সঙ্গে কাটান। তাছাড়া গ্রুপের পক্ষ থেকে মুশফিকুর রহিমকে একটি ক্রেস্ট, একটি গ্রুপ টি-শার্ট এবং তার একমাত্র ছেলে মায়ানের জন্য উপহার দেওয়া হয়।

আজকের বাজার/আরআইএস