কুর্মিটোলায় গলফ কাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত

রাজধানীর কুর্মিটোলা গলফ র্কোস মাঠে অনুষ্ঠিত হয়েছে ‘২য় রানার প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট ২০১৮’। টুর্নামেন্টটি আয়োজন করে কুর্মিটোলা গলফ ক্লাব।

তিন দিন ব্যাপী চলা এই টুর্নামেন্টটি শনিবার দিবাগত রাতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়।

বুধবার, ১৮ এপ্রিল থেকে শুরু হয়ে টুর্নামেন্টটি চলে শুক্রবার, ২০ এপ্রিল পর্যন্ত।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সেনাবাহিনীর প্রধান জেনারেল আবু বেলাল মুহাম্মদ শফিউল হক।

এই সময় তিনি টুর্নামেন্টে অংশগ্রহণকারী বিজয়ী খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল এ কে এম আব্দুল্লাহিল বাকী, ক্লাবের টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ওবাইদুল হক (অবঃ), ক্লাবের জেনারেল ম্যানেজার, গলফ অপারেশনস লেঃ কর্ণেল মোঃ আবদুল বারি (অবঃ), রানার গ্রুপ অব কোম্পানীজ এর চেয়ারম্যান হাফিজুর রহমান খান, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, ব্রি: জেনারেল (অব:) শফিকুজ্জামান এমডি রানার মটরস লি: ও রানার গ্রুপের ঊধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাগণ ও তাদের পরবিারর্বগসহ টুর্নামেন্টে অংশগ্রহণকারী সদস্যগণরা।

এই টুর্নামেন্টে উইনার ইভেন্টে বিজয়ী হন ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সিদ্দিকুল আলম সিকদার এবং রানার-আপ ইভন্টেে বিজয়ী হন ব্রিগেডিয়ার জেনারেল জি এস এম হামিদুর রহমান। এছাড়া লেডিস উইনার ইভেন্টে বিজয়ী হন মিসেস ফাতেমা মতিউর।

একেএ/রাসেল