দেশের বাজারে ইয়ামাহার নতুন দুই বাইক

নতুন মডেলের বাইক আর আধুনিক ফিচারের জন্য ইয়ামাহা বরাবরই আলোচনার শীর্ষে থাকে। এরই ধারাবাহিকতায় ইয়ামাহা দেশের বাজারে নিয়ে আসলো প্রিমিয়াম স্পোর্টস সেগমেন্টের স্কুটার এরক্স ১৫৫ সিসি। স্কুটারটির বাজার মূল্য ৫,৩০,০০০ টাকা। স্কুটারটিতে রয়েছে ট্র্যাকসন কন্ট্রোল, এ বি এস, ভি ভি এ এবং ওয়াই কানেক্ট এর মতো আত্যাধুনিক প্রযুক্তি। এছাড়াও একই দিনে ইয়ামাহা এফ.জেড.এক্স এর নতুন কালার ডার্ক ম্যাট ব্লু বাজারে আনার ঘোষণা দেন ইয়ামাহা কর্তৃপক্ষ। ট্যুরিং সেগমেন্টের এই বাইকটিতে নতুনভাবে সংযোজিত হয়েছে ট্র্যাকসন কন্ট্রোল সিস্টেম যা চালককে কর্ণারিং ও উঁচু রাস্তায় আলাদা নিরাপত্তা দেয়। ৬,০০০ টাকা ক্যাশব্যাক অফারে বাইকটির বাজার মূল্য ২,৯৯,০০০ টাকা।

মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩ তারিখে রাজধনীর তেজগাঁও এ অবস্থিত এসিআই সেন্টারে এই বাইক দুটির উদ্বোধন করা হয়। নতুন দুই বাইকের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই মটরসের নির্বাহী পরিচালক জনাব সুব্রত রঞ্জন দাস, ইয়ামাহা মোটর ইন্ডিয়া গ্রæপ এর চেয়ারম্যান মিঃ ইসিন চিহানা এবং ইয়ামাহা ও এসিআই মটরস এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য প্রতিষ্ঠান এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস্ যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ইয়ামাহার ১১৬টি ৩এস (সেলস, সার্ভিস, স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট রয়েছে।