ভেজথানি হাসপাতাল বিস্তৃত পরিসরে ঢাকায় নতুন অফিস খুলছে

ভেজথানি হাসপাতাল, একটি শীর্ষস্থানীয় স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান যা বিশ্বমানের চিকিৎসা সেবা প্রদানের অঙ্গীকারের জন্য পরিচিত। ভেজথানি হাসপাতাল ঢাকায় তাদের নতুন প্রতিনিধি অফিস প্রতিষ্ঠার ঘোষণা দিতে পেরে আনন্দিত। এই অফিস আন্তর্জাতিক রোগীদের কাছে তাদের উপস্থিতি এবং প্রবেশ আরও শক্তিশালী করবে। ভেজথানি হাসপাতাল এর ঢ়াকা প্রতিনিধি অফিস এর ঠিকানা: মাষ্টার ট্রেড সেন্টার (৭তম তলা), ৮৯ মহাখালী কমার্শিলয়াল এলাকা, বীর উত্তম এ. কে. খন্দকার রোড, ঢাকা ১২১২।এটি স্বাস্থ্যসেবা রোগীদের যোগাযোগ ও সহায়তার জন্য একটি গুরুত্বপূর্ণ কেন্দ্র হিসেবে কাজ করবে। ভেজথানি হাসপাতালের এই সম্প্রসারণের লক্ষ্য হল এটিকে আরও বেশি সুবিধাজনক করে তোলা ও বিশ্বজুড়ে রোগীদের উন্নত চিকিৎসা দ্বার উন্মুক্ত করা।

ভেজথানি হাসপাতালের প্রতিনিধি অফিসের মূল বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে:

রোগীর সহায়তা: আন্তর্জাতিক রোগীদের ব্যাপক সহায়তা প্রদান করবে, যার মধ্যে রয়েছে অনুসন্ধান, অ্যাপয়েন্টমেন্টের সময়সূচী, ভিসা ও ভ্রমণের ব্যবস্থা এবং আবাসনের বিকল্প সুবিধাগুলি সম্পর্কে সহায়তা দেওয়া।

বহুভাষিক কর্মী: অত্যন্ত দক্ষ এবং বহুভাষিক প্রতিনিধিদের একটি দল রোগীদেও তাদের পছন্দের ভাষায় চিকিৎস সম্পর্কিত বিভিন্ন তথ্য জানতে পারবে একদল বহুভাষিক কর্মীদের মাধ্যমে।

তথ্য এবং পরামর্শ: অফিসটি তথ্যমূলক উপকরণ এবং পরামর্শ পরিষেবা সরবরাহ করবে, যা রোগীদের ভেজথানি হাসপাতালের বিশেষায়িত চিকিৎসা পরিষেবা এবং বিশেষজ্ঞ চিকিৎসা পেশাদারদের সম্পর্কে বিস্তৃত তথ্য জানতে সহায়তা করবে।

নির্বিঘ সুপারিশ: প্রতিনিধি অফিস তাদের স্বাস্থ্যসেবা প্রদানকারী বা বীমা কোম্পানি দ্বারা ভেজথানি হাসপাতালে রেফার করা রোগীদের জন্য মসৃণ স্থানান্তরের সুবিধা দেবে যা রোগীদের সেবার ধারাবাহিকতা নিশ্চিত করবে।

স্বাস্থ্য এবং সুস্থতার সংস্থান: রোগীরা অফিসের সংস্থানগুলির মাধ্যমে স্বাস্থ্যসেবা টিপস, চিকিৎসা পর্যটন এবং সুস্থতা প্রোগ্রামগুলির উপর অনেক গুরুত্বপূর্ণ তথ্য জানতে পারবে।

ভেজথানি হাসপাতালের দীর্ঘস্থায়ী খ্যাতি রয়েছে যারা বিভিন্ন ক্ষেত্রে তাদের বিশেষজ্ঞ চিকিৎসক পেশাদারদের একটি নিবেদিত দলের সাহায্যে স্বাস্থ্যসেবা, অত্যাধুনিক সুবিধা সম্বলিত কার্ডিওলজি, অর্থোপেডিকস, অনকোলজি এবং অন্যান্য ক্ষেত্রে সেবা প্রদান করে আসছে। ভেজথানি হাসপাতালের আন্তর্জাতিক বিপণন ব্যবস্থাপক মিসেস মাশা ঝিগুনোভা এই উল্লেখযোগ্য অগ্রগতির বিষয়ে মন্তব্য করে বলেছেন, “ভেজথানি হাসপাতালের প্রতিনিধি অফিস প্রতিষ্ঠা বাংলাদেশে আমাদের বিশ্বমানের স্বাস্থ্যসেবা প্রসারিত করার প্রতিশ্রতি প্রতিফলিত করলো । আমরা আন্তর্জাতিক রোগীদের ব্যক্তিগতকৃত সহায়তা প্রদানের গুরুত্ব বুঝতে পারি এবং আমাদের নতুন অফিস তাদের সর্বোত্তম স্বাস্থ্যের জন্য যাত্রা নির্বিঘ সেবা নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। ভেজথানি হাসপাতাল এবং ঢাকার নতুন প্রতিনিধি অফিস সম্পর্কে আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে ভিজিট করুন: www.vejthani.com অথবা ভেজথানি হাসপাতাল বাংলাদেশ টিমের সাথে ইমেল এ যোগাযোগ করুন: bangladesh@vejthani.info, যোগাযোগের নম্বর: (+৮৮০১৭২১৬০১০৪৪), বাংলাদেশ প্রতিনিধি অফিস: ৬ষ্ঠ তলা মাস্টার ট্রেড সেন্টার, ৮৯ মহাখালী কমার্শিয়াল এলাকা, বীর উত্তম এ কে খন্দকার রোড, ঢাকা ১২১২, বাংলাদেশ এবং হটলাইন: (+৬৬৮৫৪৮৫২৩৩৩), প্রধান কার্যালয়: ১ লাডপ্রাও, ১১-১১ রোড ব্যাংকাপি, ব্যাংকক ১০২৪০।

ভেজথানি হাসপাতাল সম্পর্কে: ভেজথানি হাসপাতাল থাইল্যান্ডের একটি নেতৃস্থানীয় স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান, যা রোগীদের অত্যাধুনিক ও যুগপোযোগী চিকিৎসা সেবা প্রদানের জন্য সুপরিচিত। বিখ্যাত চিকিৎসা বিশেষজ্ঞদের একটি দল এবং অত্যাধুনিক সুবিধার সাথে, ভেজথানি হাসপাতাল সর্বোচ্চ মানের স্বাস্থ্যসেবা প্রত্যাশী রোগীদের জন্য একটি গন্তব্য হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে।