’প্রাইম ব্যাংক পিএলসি’ এবং ’আবেদিন ইকুইপমেন্ট লিঃ’- এর মধ্যে চুক্তি স্বাক্ষর

দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংকগুলোর মধ্যে অন্যতম, প্রাইম ব্যাংক পিএলসি. সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে আবেদিন ইকুইপমেন্ট লিমিটেড-এর ডিলারদের, বিশেষ করে এগ্রো মেশিনারিজ ডিলারদের ওয়ার্কিং ক্যাপিটালের প্রয়োজন মেটাতে আবেদিন ইকুইপমেন্ট লিমিটেড-এর সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে।

এই চুক্তির আওতায়, আবেদিন ইকুইপমেন্ট লিমিটেড-এর ডিলাররা ১ (এক) কোটি টাকা পর্যন্ত মর্টগেজ ফ্রি ওভারড্রাফট লোন সুবিধা পাবেন। উল্লেখ্য আবেদিন ইকুইপমেন্ট লিমিটেড -এর ডিলাররা তাদের সরবরাহকৃত পণ্যের বৈধ চালানের বিপরীতে ঝামেলামুক্ত এই ক্রেডিট সুবিধা নিশ্চিত করার মাধ্যমে ব্যবসার গতি ত্বরান্বিত করতে পারবেন। প্রাইম ব্যাংক এবং আবেদিন ইকুইপমেন্ট লিমিটেড দৃঢ়ভাবে বিশ্বাস করে, এই চুক্তি আবেদিন ইকুইপমেন্ট লিমিটেড-এর সাপ্লাইকারীদের জন্য একটি নতুন দিগন্ত উন্মোচন করবে।

প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক নাজিম এ. চৌধুরী এবং আবেদিন ইকুইপমেন্ট লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক কাজী এহসানুল আবেদীন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র হস্তান্তর করেন। এসময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।