কোহলি-আনুশকার রিসিপশনে তারার মেলা

অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত ৯ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা! এরপর গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হয় জনপ্রিয় এই দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা।

ইতালিতে বিয়ের অনুষ্ঠান সাধারণভাবে হলেও জমকালোভাবে আয়োজন করা হয়েছিল রিসিপশন অনুষ্ঠান। মুম্বাইয়ে অনুষ্ঠিত এই আয়োজনে রীতিমতো বসেছিল তারার মেলা। ক্রিকেট এবং গ্ল্যামার জগতের তারকাদের পদচারনায় মুখরিত ছিল পুরো অনুষ্ঠান।

মঙ্গলবার মুম্বাইয়ের সেন্ট রেজিস হোটেলে আয়োজিত হয় কোহলি-আনুশকার বিবাহোত্তর সংবর্ধনা। দুইজন দুই ভিন্ন জগতের বাসিন্দা হলেও উভয় পক্ষের শুভাকাঙ্ক্ষীই উপস্থিত ছিলেন সেখানে। ক্রিকেটারদের মধ্যে শচীন টেন্ডুলকার, অনিল কুম্বলে, মহেন্দ্র সিং ধোনি, বীরেন্দর শেবাগ, রবীচন্দ্রন অশ্বিন, যুবরাজ সিং, হরভজন সিং, জহির খান, চেতেশ্বর পূজারা, জয়দেব উনাদকাত সহ ভারত জাতীয় দলের সাবেক ও বর্তমান সময়ের অধিনাংশ ক্রিকেটার অনুষ্ঠানে যোগদান করেন।

কম যাননি বলিউড তারকারাও। অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রায়, শাহরুখ খান, রণবীর কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, কঙ্গনা রানাউত, সারা আলী খান, এ আর রহমান সহ রূপালি পর্দার আরও অনেক তাঁরা এদিন নেমে এসেছিল মুম্বাইয়ের একই ছাদের নিচে।

অবশ্য দেশে ফেরার তাড়ায় কোহলি-আনুশকার সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে পারেননি শ্রীলঙ্কা জাতীয় দলের ক্রিকেটাররা। সম্প্রতি ভারতের কাছে নাস্তানাবুদ হয়ে পূর্ণাঙ্গ সিরিজের ইতি ঘটায় বাজে সময়ের মধ্য দিয়ে যাওয়া দলটি। তবে শ্রীলঙ্কা দলের আইকন ফ্যানদের কয়েকজন যোগ দিয়েছিলেন অনুষ্ঠানে, কোহলি-আনুশকার নিমন্ত্রণে।

দীর্ঘদিন ধরে চুটিয়ে প্রেম করে আসছিলেন ভারত জাতীয় দলের অধিনায়ক ও বর্তমান বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি এবং গ্ল্যামার ওয়ার্ল্ডের আলোচিত ও জনপ্রিয় তারকা আনুশকা শর্মা। তাদের দুজনকে চেনেনা এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। আর তাই এই দুজনের প্রেমও সবসময় থেকেছে খবরের শিরোনাম হয়ে।

প্রায় পাঁচ বছর ধরে মন লেনাদেনা চলছিল দুজনের। ক্রিকেট ও বিনোদন অঙ্গনে আগে থেকেই ঘোর গুঞ্জন ছিল, চলতি ডিসেম্বরেই দুজনের প্রেম রুপ নিচ্ছে পরিণয়ে। অবশেষে গুঞ্জনই হয়েছে সত্যি। ১১ ডিসেম্বর রাতে কোহলি-আনুশকা নিজেরাই জানান তাদের বিয়ের কথা।
আজকের বাজার: সালি / ২৭ ডিসেম্বর ২০১৭