ঢাকা মাতাতে আসছেন বাপ্পী-শান-ঊর্বশী-অনুপম

উপমহাদেশের অন্যতম খ্যাতিমান সংগীত তারকা বাপ্পী লাহিড়ী। কিংবদন্তি এই গায়ক ও সংগীত পরিচালক দীর্ঘ সময় ধরে শ্রোতাদের মাতিয়ে রেখেছেন গানের সুরে। এবার ঢাকার মানুষ সরাসরি তার গান শুনবেন।

জানা গেছে, আগামী ২৭ জুলাই বসুন্ধরা এক্সপো জোন’-এ বসবে এক জমকালো কনসার্ট। সেখানেই মাতাবেন বাপ্পী লাহিড়ী। শুধু তিনিই নন, একই অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য ঢাকায় আসবেন বলিউডের এই সময়কার অন্যতম আবেদনময়ী অভিনেত্রী ঊর্বশী রাউতেলা, পশ্চিমবঙ্গের তুমুল জনপ্রিয় সংগীত তারকা অনুপম রায়, বলিউডের জনপ্রিয় গায়ক শানসহ আরো অনেকে।

থাকবেন বাংলাদেশের তারকারাও। কিংবদন্তি সুকণ্ঠী গায়িকা সাবিনা ইয়াসমিন, জনপ্রিয় ব্যান্ড দল মাইলস এর মধ্যে অন্যতম। মূলত জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তুলতে ‘মাদক ও জঙ্গিবাদ বিরোধী কনসার্ট-২০১৮’-এর আয়োজন করেছে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব)। এই আয়োজনেই দর্শকদের মাতাবেন উল্লেখিত তারকারা।

জানা গেছে, বিশেষ কোনো পরিস্থিতি বা কারণ ছাড়া কনসার্টের তারিখ ও ভেন্যু অপরিবর্তিত থাকবে। ক্র্যাব সদস্য ছাড়া অন্যরা নির্ধারিত টাকার বিনিময়ে টিকিট ক্রয় করে এই কনসার্ট উপভোগ করতে পারবেন।

এস/