বছর শেষে রজনীকান্তের রাজনীতি?

শেষ হতে চলেছে অপেক্ষা? রাজনীতিতে আসার কথা কি ঘোষণা করতে চলেছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত? বছরের একদম শেষ প্রান্তে দাঁড়িয়ে এমনটাই আশা অনুরাগীদের। আর এই আশার আলো দেখিয়েছেন রজনীকান্ত স্বয়ং। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আজকাল পত্রিকা।

৬৬ বছর বয়সী এই অভিনেতার অভিন্নহৃদয় বন্ধু রাজনীতিক তামিলারুভি মানিয়ন শনিবার জানিয়েছেন, ২৬ থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে অনুরাগীদের সঙ্গে সামনাসামনি কথা বলবেন তাদের প্রিয় ‘থালাইভা’ রজনীকান্ত। সেক্ষেত্রে বছরের শেষ দিন অর্থাৎ ৩১ ডিসেম্বরের পাল্লাই ভারী। যদিও কী বিষয়ে তিনি কথা বলবেন, তা নিয়ে মুখ খোলেননি মানিয়ন।

এর আগে ১২ ডিসেম্বর তার জন্মদিনকেই তিনি বেছে নেবেন রাজনীতিতে আসার কথা ঘোষণার জন্য, এমনটা আশা করেছিলেন তার অনুরাগীরা। আশা পূর্ণ হয়নি। উল্টো রজনীকান্ত জানিয়েছিলেন, এখনও তিনি মনস্থির করে উঠতে পারেননি। সময় আছে, তাড়াহুড়ো করার মানে হয় না।

আগস্টেই প্রত্যক্ষ রাজনীতিতে আসার ইচ্ছের কথা জানিয়েছিলেন রজনীকান্ত। সেক্ষেত্রে ডান বা বাম কোনও দলের প্রতি আস্থা বা ভরসা রাখতে না পেরে নিজেই নতুন দল গড়ার বাসনাও প্রকাশ করেছিলেন। আর তারপর থেকেই উৎসাহের পারদ চড়ছিল আম আদমির মধ্যে।

আজকের বাজার: সালি / ২৫ ডিসেম্বর ২০১৭