বাঁচতে চায় মেধাবী শিক্ষার্থী শরিফ

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের প্রথম বর্ষের মেধাবী ছাত্র শরিফ আহমেদ মরণব্যাধি থ্যালাসেমিয়ায় আক্রান্ত।

দীর্ঘ ছয় যাবত সে এই রোগেআক্রান্ত রয়েছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা: খোরশেদ আলম জানিয়েছেন আগামী তিন মাসের মধ্যে তাঁর Bone Marrow Transplantation (BMT) করতে হবে, এতে তাঁর প্রায় ৩০ লক্ষ টাকা লাগবে। অন্যথায় তাকে বাঁচানো অসম্ভব হয়ে যাবে।

জানা যায়, শরিফের বাবা ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কান্দানিয়া বাজারে চা বিক্রয় করেন । তার পরিবারের পক্ষে এত টাকা সংগ্রহ করা অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। তাই সবার আর্থিক সহায়তা ছাড়া তার চিকিৎসা সম্ভব নয়।

তাই শরিফের পরিবার ও  বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীসহ তার সহপাঠী বন্ধুরা ভীষনভাবে চিন্তিত। তাই তারা সহায়তার আহ্বান জানিয়েছেন দেশের বিত্তশালী ব্যক্তিদের কাছে।

শরীফের চিকিৎসা সহায়তায় অর্থ সংগ্রহের জন্য জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় এর ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধাণ প্রফেসর ড. বিজয় ভূষণ দাস এর তত্ত্বাবধানে সোনালী ব্যাংক বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস শাখায় একটি একাউন্ট খুলেছে  , যার হিসাব নং – (সঞ্চয়ী) ৩৩২৮২০১০০০৩৬৬। এছাড়াও  ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং (রকেট) আইডি- ০১৭৪২২৩৭৯০৭-৬, বিকাশ আইডি-( বিশ্ববিদ্যালয় বিভাগীয় নাম্বার) ০১৭৪২২৩৭৯০৭ ।

রাসেল/