নৌকার সমর্থনে ঢাকাস্থ সখিপুর বাসীর মতবিনিময় সভা

শরীয়তপুর-২ আসনে নৌকার সমর্থনে মতবিনিময় সভা করেছে ঢাকাস্থ সখিপুর বাসী। গতকাল শুক্রবার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে ঢাকাস্থ সখিপুর থানা বাসীর ব্যানারে এক মিলন মেলার আয়োজন করা হয়। এতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন শরীয়তপুর-২ আসনে নৌকার মনোনীত প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।

অধ্যাপক জনাব আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন_ ইউজিসির সাবেক চেয়ারম্যান প্রফেসর নজরুল ইসলাম, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ফারজানা ইসলাম, ধর্ম সচিব মো: আনিছুর রহমান, কেন্দ্রীয় যুব লীগের প্রচার সম্পাদক আনোয়ার হোসেন খান, ঢাকা মহা নগরের আওয়ামী লীগ নেতা মো: বাচ্চু মিয়া বেপারী, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইঞ্জি ওয়াসেল কবির, শরীয়তপুর জেলা যুবলীগ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জি: আলাউদ্দিন আহমেদ, সাবেক ছাত্র নেতা নুরুল আমিন, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মানিক সরকার, ডা: ইকবাল কবির ফয়সাল, মহিউদ্দিন খোকা, জেলা আওয়ামী লীগ নেতা আলহাজ কামাল বেপারী, বীরমুক্তিযোদ্ধা আলহাজ নাছির উদ্দিন বেপারী, বীরমুক্তিযোদ্ধা মালেক বাগা, কেন্দ্রীয় যুবলীগ নেতা রুহুল কুদ্দুস খোকন প্রমুখ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে স্বরণ করে শামীম বলেন, আমি কৃতজ্ঞতা জানাতে চাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। যার পরম স্মেহে আমি আজকের এনামুল হক শামীম। শেখ হাসিনা মমতাময়ী নেত্রী। শেখ হাসিনা উন্নয়নের নেত্রী। শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে শুধু শরীয়তপুর উন্নয়ন হয় না, সারা বাংলাদেশ উন্নয়ন হয়।

তিনি বলেন, সখিপুর থানা শেখ হাসিনার সৃষ্টি। মমতাময়ী প্রধানমন্ত্রী বলেছেন তিনি চতুর্থ বারের মত প্রধানমন্ত্রী হলে সখিপুর থানাকে উপজেলাসহ ২৫০ সজ্জা বিশিষ্ট হাসপাতাল করে দিবেন। হাজী শরীয়তউল্লাহ বিশ্ববিদ্যালয় কলেজ সরকারি হবে, সখিপুর-নড়িয়া তথা শরীয়তপুর উন্নয়ন হবে। বাংলাদেশের উন্নয়নের জন্য নৌকা বিজয়ের বিকল্প নাই।

বিশেষ অতিথিরা বলেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখলে অবহেলিত শরীয়তপুর আর অবহেলিত গ্রাম থাকবে না। সর্বত্রই উন্নয়নের ছোঁয়া লাগবে। জনজীবনের সব সমস্যার সমাধান হবে। উন্নত ও সমৃদ্ধশালী নড়িয়া-সখিপুর গড়তে হলে সবাইকে এক সঙ্গে কাজ করতে হবে। বর্তমান সরকারের বিভিন্ন সময়ে এ অঞ্চলে স্কুল-কলেজ, সড়ক, সেতুসহ ব্যাপক গ্রামীণ অবঠামোর উন্নয়ন মূলক কাজ হয়েছে। তাই এ এলাকার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শরীয়তপুর-২ আসনে একেএম এনামুল হক শামীমের বিকল্প নাই। বিপুল ভোটে শামীমকে জয়ী করার লক্ষ্যে সবাই একত্রতা প্রকাশ করেন।

আজকের বাজার/এমটিএস/এমএইচ