৬ প্রতিষ্ঠানের দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর, ২০১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ টি প্রতিষ্ঠান ।
প্রতিতষ্ঠানগুলো হলো: তিতাস গ্যাস, শাহজিবাজার পাওয়ার কোম্পানি, এমজেএল বিডি, সামিট পাওয়ার, দুলামিয়া কটন,  ভিএফএস থ্রেড লিমিটেড।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এদের মধ্যে, তিতাস গ্যাস এন্ড ডিসিট্রবিউশন কোম্পানি লিমিটেডের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০১৮) শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছে ৮৯ পয়সা । যা আগের বছর একই সময়ে ছিল ৫৮ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৮ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৬৬ টাকা ৯৩ পয়সা এবং ৩০ জুন ২০১৮ শেষে এনএভি ছিল ৬৭ টাকা ২৮ পয়সা। দ্বিতীয় প্রান্তিকে প্রতিষ্ঠানটির এনওসিএফপিএস দাড়িয়েছে ১০ টাকা ৩৩ পয়সা। যা গত বছর একই সময়ে ছিল ৮ পয়সা।

শাহজিবাজার পাওয়ার কোম্পানির দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০১৮) শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছে ৮১ পয়সা৬। যা আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ৪৫ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৮ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৫ টাকা ৬ পয়সা এবং ৩০ জুন ২০১৮ শেষে এনএভি ছিল ৩২ টাকা ৯৫ পয়সা। দ্বিতীয় প্রান্তিকে প্রতিষ্ঠানটির এনওসিএফপিএস দাড়িয়েছে ৩ টাকা ২৯ পয়সা। যা গত বছর একই সময়ে ছিল ২ টাকা ২ পয়সা।

এমজেএল বিডি’র দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০১৮) শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছে ১ টাকা ৪৬ পয়সা । যা আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ২৩ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৮ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৪ টাকা ২১ পয়সা এবং ৩০ জুন ২০১৮ শেষে এনএভি ছিল ৩৫ টাকা ৭০ পয়সা। দ্বিতীয় প্রান্তিকে প্রতিষ্ঠানটির এনওসিএফপিএস দাড়িয়েছে ১ টাকা ৯৪ পয়সা। যা গত বছর একই সময়ে ছিল ৫ টাকা ১৯ পয়সা।

সামিট পাওয়ার এর দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০১৮) শেয়ার প্রতি আয় বা ইপিএস কমেছে। দাড়িয়েছে ১ টাকা ২০ পয়সায় । যা আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ৩০ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৮ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩০ টাকা ৬৪ পয়সা এবং ৩০ জুন ২০১৮ শেষে এনএভি ছিল ৩১ টাকা ২৬ পয়সা। দ্বিতীয় প্রান্তিকে প্রতিষ্ঠানটির এনওসিএফপিএস দাড়িয়েছে ১ টাকা ৬০ পয়সা। যা গত বছর একই সময়ে ছিল ২ টাকা ১৮ পয়সা।

দুলামিয়া কটন এর দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০১৮) শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছে ১ টাকা ১২ পয়সা । যা আগের বছর একই সময়ে ছিল ৯৫ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৮ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৪ টাকা ৯৭ পয়সা এবং ৩০ জুন ২০১৮ শেষে এনএভি ছিল ৩০ টাকা ৭২ পয়সা। দ্বিতীয় প্রান্তিকে প্রতিষ্ঠানটির এনওসিএফপিএস দাড়িয়েছে ৮৫ পয়সা। যা গত বছর একই সময়ে ছিল ৫৮ পয়সা।

ভিএফএস থ্রেড লিমিটেডের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ২০১৮) শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছে ১ টাকা ১৪ পয়সা । যা আগের বছর একই সময়ে ছিল ৬৭ পয়সা। ৩১ ডিসেম্বর ২০১৮ শেষে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৭ টাকা ৬৭ পয়সা এবং ৩০ জুন ২০১৮ শেষে এনএভি ছিল ২০ টাকা ৬৬ পয়সা। দ্বিতীয় প্রান্তিকে প্রতিষ্ঠানটির এনওসিএফপিএস দাড়িয়েছে ৪১ পয়সা। যা গত বছর একই সময়ে ছিল ৮৩ পয়সা।

 

 

আজকের বাজার / মিথিলা