রসিকে জাপা-আ’লীগ হাতাহাতি

অবশেষে ক্ষোভের বহি প্রকাশ ঘটালো রংপুর জাতীয় পার্টির নেতাকর্মীরা। উন্মুক্ত আলোচনায় অংশ নিয়ে উত্তপ্ত বাক্য বিনিময় ও হাতাহাতিতে জড়ালো এক সময়কার মহাজোট নেতারা। বিগত দিনের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনের মেয়র প্রার্থীদের মধ্যে উন্মুক্ত আলোচনার চলার এক পর্যায়ে ক্ষমতাসীন আওয়ামী লীগ এবং বিরোধীদল জাতীয় পার্টির সমর্থকদের মধ্যে হাতাহাতি ও উত্তপ্ত বাক্য বিনিময়ের ঘটনা ঘটে।

রোববার ১০ ডিসেম্বর রংপুর জেলা স্কুল মাঠে একটি বেসরকারি সংবাদভিত্তিক টেলিভিশন চ্যানেল মেয়র প্রার্থীদের নিয়ে এক উন্মুক্ত আলোচনার আয়োজন করে। আলোচনা চলার এক পর্যায়ে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী ঝন্টুর সমর্থক ফেরদৌস আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড এবং জাপা চেয়ারম্যান এরশাদ রংপুরের জন্য কিছু করেনি এমন বক্তব্য তুলে ধরলে সেখানে উপস্থিত জাতীয় পার্টির সমর্থকরা ক্ষিপ্ত হয়ে উঠেন।

তারা তার ওপর চড়াও হন। এ সময় সেখানে উভয় দলের সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। এরপর তারা সেখান থেকে সরে গেলেও উভয় দলের সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

এদিকে, খবর পেয়ে কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোক্তারুল আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে আসে।

এ ব্যাপারে পুলিশ পরিদর্শক মোক্তারুল আলম জানান, এখানে যে অনুষ্ঠানটি হবে তা পুলিশ প্রসাশনকে জানানো হয়নি। বর্তমানে সেখানে পুলিশের টহলরত টিম মোতায়েন রয়েছে।

আজকের বাজার: আরআর/ এলকে ১০ ডিসেম্বর ২০১৭