৬০০ কর্মীকে একসঙ্গে গাড়ি উপহার দিল ভারতের হীরা ব্যবসায়ী!

উৎসবের আমেজে অনেক প্রতিষ্ঠানই কর্মচারীদের ছোট খাটো যেকোন উপহার দিয়ে থাকেন। তবে একসঙ্গে ৬০০ কর্মীকে উপহার হিসেবে গাড়ি দেওয়া হয়েছে ভারতের গুজরাট রাজ্যের সুরাট শহরে।

সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব দীপাবলীতে ৬০০ কর্মী ও ইঞ্জিনিয়ারকে গাড়ি উপহার দিয়েছেন হীরা ব্যবসায়ী সাবজি ঢোলাকিয়া।

গতকাল বৃহস্পতিবার সাবজি ঢোলাকিয়ার ‘হরি কৃষ্ণ গ্রুপ’ স্কিল ইন্ডিয়া ইনসেন্টিভ সেরিমনি ২০১৮ আয়োজন করে। আর সেখানেই কর্মীদের হাতে গাড়ির চাবি তুলে দেওয়া হয়। এ সময় এক হাজার ৭০০ কর্মীকে দীপাবলীর বোনাসও দেওয়া হয়। সেই সঙ্গে ভিডিও কনফারেন্সে অনুষ্ঠানে যোগ দেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

কোম্পানি সূত্রে জানা যায়, হীরা পালিশ কর্মীদের দেওয়া হবে মারুতি সুজুকি অল্টো ও মারুতি সুজুকি সেলেরিও গাড়ি। বাজারে এই গাড়ির দাম যথাক্রমে তিন লাখ ৫৬ হাজার ও পাঁচ লাখ ৩৮ হাজার রুপি।
প্রসঙ্গত, হরি কৃষ্ণ গ্রুপে রয়েছেন ৫,৫০০ কর্মী। এদের মধ্যে চার হাজার কর্মী বিগত বছরগুলোতে দীপাবলীতে দামি উপহার পেয়েছেন।

নিজের ফেসবুক পোস্টে এই তথ্য জানিয়েছে খোদ সাবজি। গত চার বছর ধরে ঢোলাকিয়া কর্মচারীদের এভাবেই গাড়ি উপহার দিচ্ছেন তিনি। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না।

কোম্পানির বাৎসরিক ব্যবসার পরিমান ছয় হাজার কোটি টাকা। গত মাসে সাবজি ঢোলাকিয়া কোম্পানির তিন সিনিয়র কর্মীকে তিনটি মার্সিডিজ বেঞ্চ গাড়ি উপহার দিয়েছেন। প্রত্যেকটি গাড়ির দাম এক কোটি টাকা।

আজকের বাজার/এমএইচ